ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ককটেল বিস্ফোরণ, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
চট্টগ্রামে ককটেল বিস্ফোরণ, আটক ২ ছবি:বাংলানিউজ ফাইল ফটো

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালী থানার টেরী বাজার এলাকা থেকে শিবির সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে এগারটার দিকে তাদের আটক করা হয়।



এর আগে বেলা ১১টার দিকে লালদিঘী পাড়ের কেসি দে রোডের সোনালী ব্যাংকের সামনে হরতালের সমর্থনে ঝটিকা মিছিল বের করে শিবির। মিছিল থেকে দু’টি ককটেলের বিস্ফোরণ ঘটায় তারা। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে দু’জনকে আটক করে পুলিশ।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারি কমিশনার মীর্জা সায়েম মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘লালদিঘী পাড় এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটায় শিবির কর্মীরা। পরে অভিযান চালিয়ে টেরী বাজার এলাকা থেকে শিবির কর্মী সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে। আটক দু’জনকে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ’

প্রসঙ্গত, রোববার বিকালে ছাত্রলীগ-শিবির সংঘর্ষে শাহ আমানত হল শিবিরের সাধারণ সম্পাদক মামুন হোসাইন নিহত হয়। এর প্রতিবাদে নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনীসহ বৃহত্তর চট্টগ্রামে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ঘণ্টা, জানুয়ারী ১৫, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa