ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আন্দোলনে গোলাম আকবরের ভূমিকার প্রশংসায় খালেদা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪
আন্দোলনে গোলাম আকবরের ভূমিকার প্রশংসায় খালেদা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

চট্টগ্রাম: সদ্য কারামুক্ত বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য গোলাম আকবর খোন্দকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেছেন।

এসময় তিনি কারাগারে নির্যাতনের বর্ণনা দিলে খালেদা জিয়া চট্টগ্রামের আন্দোলনে সাহসী ভূমিকা রাখায় গোলাম আকবর খোন্দকারের প্রশংসা করেন।



বর্তমান সরকারকে সংবিধান পরিপন্থী ও অগণতান্ত্রিক আখ্যা দিয়ে বিএনপি চেয়ারপারসন বলেন, দেশকে রক্ষার জন্য এ সরকারের বিদায় কল্যাণকর। আগামীর আন্দোলন সংগ্রাম ও রাজনীতিতে গোলাম আকবর খোন্দকারকে আবারো সাহসী ভূমিকা রাখার নির্দেশ দেন দলীয় নেত্রী।

উল্লেখ্য, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন চলাকালে গত বছরের ২৮ নভেম্বর নগরীর কাজির দেউড়ি থেকে গ্রেফতার হয়েছিলেন তিনি। এরপর দীর্ঘ ২ মাস ৯দিন কারাভোগের পর উচ্চ আদালতের নির্দেশে চট্টগ্রাম কারাগার থেকে সম্প্রতি মুক্তিপান গোলাম আকবর খোন্দকার।  

মঙ্গলবার ঢাকার গুলশানে চেয়ারপারসনের দলীয় কার্যালয়ে সাক্ষাতের সময় অন্যান্যের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম-মহাসচিব সালাউদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক তারিকুল আলম তেনজিং,  গোলাম আকবর খোন্দকারের বড়ছেলে ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের চেয়ারম্যান ব্যারিস্টার তারেক আকবর খোন্দকার এবং ছোট ছেলে গালিব আকবর খোন্দকার আদিব উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়:১৬০০ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa