ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রাষ্ট্রপতির সাজেক ভ্যালি পরিদর্শন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪
রাষ্ট্রপতির সাজেক ভ্যালি পরিদর্শন

রাঙামাটি: রাঙামাটির সাজেক ভ্যালি সফর করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ অ্যাডভোকেট।

বুধবার দুপুরে তিনি জেলার সীমান্তবর্তী বাঘাইছড়ি উপজেলার দুর্গম সাজেক ভ্যালি পরিদর্শনে আসেন।



ঢাকা থেকে হেলিকপ্টারযোগে দুপুর ১২টা ৩৮মিনিটে রাঙামাটির সাজেকে অবতরণ করেন রাষ্ট্রপতি। এ সময় তার সঙ্গে ছিলেন সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া পিএসসি।

এছাড়া সেখানে চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল সাব্বির আহম্মেদ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ, খাগড়াছড়ি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, রাঙামাটি জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল, পুলিশ সুপার আমেনা বেগমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে রাষ্ট্রপতি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ক্যাম্পে মধ্যাহ্নভোজে অংশ নেন। তিনি সাজেকের রুইলুই পাড়া, ইসিবি ও বিজিবি ক্যাম্প পরিদর্শন করেন। এরপর স্থানীয় অধিবাসীদের উদ্যোগে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন তিনি।

সাজেক সফর শেষে বিকেলে ৩টা ২০মিনিটে তিনি বান্দরবানের উদ্দেশে রওয়ানা দেন।

এদিকে, রাষ্ট্রপতিকে বরণ করার জন্য স্থানীয় সেনা ও বিজিবিসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa