ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় স্কুল শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪
পটিয়ায় স্কুল শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়া উপজেলার ঊনাইনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও সাবেক ছাত্রনেতা দিদারুল আলম দিদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের পোশাক বিতরণ করেন।



দিদার বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরির্বতন এনেছেন। বিশেষ করে বছরের শুরুতে প্রথম থেকে দশম শ্রেণী পর্যন্ত সকল শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিয়ে ইতিহাস সৃষ্টি করেছে। এছাড়াও প্রতিটি বাজেটে শিক্ষার জন্য অধিক বরাদ্দ দেশের হাজার হাজার শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো নির্মাণ এবং অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিভুক্ত করেছে।

ঊনাইনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রনব বড়ুয়া অর্ণবের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বড়লিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুল ইসলাম শানু, পটিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, সাংবাদিক বিকাশ চৌধুরী, স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি আবুল মনছুর চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষক শর্মিষ্ঠা রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩,২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa