ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে মাহবুব, মিরসরাইয়ে নুরুল আমিন এগিয়ে

স্টাফ করেসপন্ডেন্ট ও উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৪
হাটহাজারীতে মাহবুব, মিরসরাইয়ে নুরুল আমিন এগিয়ে

চট্টগ্রাম: উপজেলা নির্বাচনে হাটহাজারীতে বিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবুল আলম চৌধুরী(কাপ পিরিচ) ও মিরসরাইয়ে নুরুল আমিন(আনারস) এগিয়ে রয়েছে।

হাটহাজারীতে ১০৬টি কেন্দ্রের মধ্যে ৩৬টি কেন্দ্র ও মিরসরাইয়ে ৯৬টি কেন্দ্রের মধ্যে ৬৭টি কেন্দ্রের বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।



হাটহাজারীতে ৩৬টি কেন্দ্রের বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ইসরাত জাহান পান্না।

হাটহাজারীতে ৩৬টি কেন্দ্রের মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবুল আলম চৌধুরী(কাপ পিরিচ) পেয়েছে ১৯হাজার ২৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবুল মনছুর(ঘোড়া) পেয়েছে ৫ হাজার ৬৯৬ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে হেফাজত সমর্থিত মাওলানা নাছির উদ্দিন মুনির ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াত সমর্থিত মনোয়ারা বেগম বিপুল ভোটে এগিয়ে রয়েছেন।

মিরসরাই উপজেলায় ৯৬টি কেন্দ্রের মধ্যে ৬৭ কেন্দ্রের ফলাফল ঘোষণা করেছেন সহকারি রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আশরাফ হোসেন।

৫৬ কেন্দ্রের মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী নুরুল আমিন(আনারস) পেয়েছেন ৩৭হাজার ৬০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গিয়াস উদ্দিন(দোয়াত কলম) পেয়েছেন ৩১হাজার ৩৫৩ভোট। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ আতাউর রহমান (হেলিকপ্টার) পেয়েছেন ২১হাজার ৩৭৩ ভোট।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারী ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa