ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৪
চট্টগ্রামে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার মইজ্যার টেক এলাকা থেকে তিন হাজার ইয়াবাসহ মর্ম সিং মারমা (৩৫) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার কর‍া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  কর্মকর্তারা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।



গ্রেপ্তার হওয়া মর্ম সিং মারমা বান্দরবান জেলার লামা উপজেলার বাজালিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।

অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের পরিদর্শক তপন কান্তি শর্মা বাংলানিউজকে জানান, মইজ্যারটেক এলাকায় খাজা গরীবে নেওয়াজ হোটেলের সামনে থেকে একটি চটের থলেসহ মর্ম সিং মারমাকে গ্রেপ্তার করা হয়। পরে ওই থলেতে তল্লাশি করে ১৫ প্যাকেট ইয়াবা পাওয়া যায়। প্রত্যেক প্যাকেটে দু’শ করে ইয়াবা ছিল।

তিনি আরও জানান, ইউপি সদস্য মর্ম সিং মারমা বান্দরবানের লামা, মিয়ানমারের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম নগরীতে এনে বিক্রেতাদের হাতে তুলে দেয়।

এ ঘটনায় নগরীর কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেট্রো উপ অঞ্চলের পরিদর্শক ব্রজলাল চাকমা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন বলে জানান তপন কান্তি শর্মা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa