ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চমেকে ফের মুখোমুখি চিকিৎসক কর্মচারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১৪
চমেকে ফের মুখোমুখি চিকিৎসক কর্মচারী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় ঘোষণাকে কেন্দ্র করে ফের মুখোমুখি চিকিৎসক ও আন্দোলনরত কর্মচারীরা।

সোমবার বেলা সোয়া ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালকের সঙ্গে আন্দোলনকারীরা দেখা করতে গেলে তাদের ব্যানার কেড়ে নেয় ছাত্রলীগের কর্মীরা।

এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, বেলা সোয়া ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয় ঘোষণার প্রতিবাদে সংগ্রাম পরিষদের ব্যানারে মিছিল বের করে নার্স, তৃত্বীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীরা।

মিছিল নিয়ে আন্দোলনকারীরা হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শহিদুল গণির সঙ্গে সাক্ষাত করতে গেলে তাদের ব্যানার কেড়ে নেয় চিকিতৎকরা। এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

ডিপ্লোমা নার্স অ্যাসোসিয়েশনের সভাপতি রুমানা আকতার বাংলানিউজকে বলেন,‘আমরা শান্তিপূর্ণভাবে মিছিল নিয়ে হাসপাতাল পরিচালকের সঙ্গে দেখা করতে যাই। এসময় ছাত্রলীগ কর্মীরা আমাদের ব্যানার কেড়ে নেয়। ’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়ক জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন,‘চিকিৎসক ও কর্মচারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তবে পরিস্থিতি এখনো স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২০ঘণ্টা, মার্চ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa