ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক মোয়াজ্জেমুল হকের মা আর নেই

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৪
সাংবাদিক মোয়াজ্জেমুল হকের মা আর নেই

চট্টগ্রাম: কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ এলাকার শিক্ষাবিদ মৌলভী আবু মোহাম্মদের সহধর্মিনী এবং দৈনিক জনকণ্ঠের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরো প্রধান মোয়াজ্জেমুল হকের মা বেগম সুফিয়া খাতুন (৯৪) আর নেই।

শুক্রবার রাতে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৫ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকালে চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ ও আর নিজাম রোড আবাসিক এলাকায় মরহুমার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর কুতুবদিয়া আদর্শ হাইস্কুল মাঠে বাদ জোহর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপজেলার সরকারি পদস্থ কর্মকর্তা, সমাজকর্মী এবং পেশাজীবীরা শরিক হন। দ্বিতীয় দফা জানাজা শেষে মরহুমার গ্রামের বাড়ি বড়ঘোপ ইউনিয়নের মৌলভী বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

সাংবাদিক মোয়াজ্জেমুল হকের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদ উল আলম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শামসুল হক হায়দরী ও সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ, টিভি জার্নালিস্ট এসোসিয়েসনের সহ-সভাপতি হাসান ফেরদৌস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েসনের সভাপতি শাহনেওয়াজ রিটন, সাধারণ সম্পাদক রুবেল খান এবং দৈনিক জনকণ্ঠ পত্রিকার চট্টগ্রাম অফিসের সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মার্চ ১৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa