ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে আওয়ামী লীগ, চন্দনাইশে এলডিপি জয়ী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৪
সীতাকুণ্ডে আওয়ামী লীগ, চন্দনাইশে এলডিপি জয়ী

চট্টগ্রাম: চট্টগ্রামে শনিবার অনুষ্ঠিত তৃতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচনে সীতাকুণ্ডে আওয়ামী লীগ এবং চন্দনাইশ উপজেলায় এলডিপি সমর্থিত প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সীতাকুণ্ডের ৮২টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত এস এম আল মামুন কাপ-পিরিচ প্রতীকে ৩৯ হাজার ২৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত কাজী সালাহউদ্দিন পেয়েছেন ৩৬ হাজার ১৩৮ ভোট।

এছাড়া দু’টি ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আলাউদ্দিন ছাবেরি এবং বিএনপির নাজমুন নাহার নেলী বিজয়ী হয়েছেন।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার শাহীন ইমরান উপজেলা সদরে স্থাপিত অস্থায়ী কন্ট্রোল রুম থেকে এ ফলাফল ঘোষণা করেছেন।

চন্দনাইশে ৬৭টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে ১৯ দল সমর্থিত এলডিপি’র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরী দোয়াত-কলম প্রতীকে ৪৩ হাজার ৬৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের এম এ কাসেম মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩৯ হাজার ৫৩০ ভোট।

এছাড়া দু’টি ভাইস চেয়ারম্যান পদে ইসলামী ফ্রণ্ট সমর্থিত প্রার্থী মাওলানা সোলায়মান ফারুকী এবং বিএনপি সমর্থিত শাহনাজ বেগম বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার ইশরাত রেজা উপজেলা সদরে স্থাপিত অস্থায়ী কন্ট্রোল রুম থেকে এ ফলাফল ঘোষণা করেছেন।

ইশরাত রেজা বাংলানিউজকে বলেন, চূড়ান্ত ফলাফলে চেয়ারম্যান পদে আব্দুল জব্বার চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে মাওলানা সোলায়মান ফারুকী এবং শাহনাজ প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের চেয়ে বেশি ভোট পেয়েছেন। রিটার্ণিং অফিসার তাদের বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করবেন।

বাংলাদেশ সময়: ২৩০০ঘণ্টা, মার্চ ১৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa