ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪
চট্টগ্রামে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার পলোগ্রাউণ্ড এলাকায় রেলওয়ে অফিসার্স ক্লাবের ছাদ থেকে মোহাম্মদ তানভির (১২) নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তানভিরের মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।



শনিবার দুপুর ১টার দিকে পুলিশ তানভিরের লাশ উদ্ধার করেছেন।

কোতয়ালী থানার এস আই আরিফ হোছাইন বাংলানিউজকে জানান, তানভির শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিল। শনিবার দুপুরে অফিসার্স ক্লাবের কয়েকজন কর্মচারী ছাদে উঠলে তানভিরকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

তানভির রেলওয়ে পূর্বাঞ্চলের ডাক বিভাগের কর্মচারী আব্দুস সালামের ছেলে এবং রেলওয়ে পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। পলোগ্রাউণ্ড এলাকায় রেলওয়ে কলোনিতে তাদের বাসা।

এস আই আরিফ হোসাইন বাংলানিউজকে বলেন, বিভিন্ন সময় গাছ থেকে আম নেয়ার জন্য অফিসার্স ক্লাবের ছাদে উঠে কর্মকর্তা-কর্মচারীর ছেলেরা। তানভিরও শুক্রবার বিকেলে আম পাড়তে উঠেছিল বলে ধারণা করছি। ছাদে বেশকিছু কাঁচা আম পড়ে থাকতে দেখেছি। আম পাড়তে গিয়ে বিদ্যুতের খুঁটিতে তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে তানভির। তার হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যাবার মত কালো দাগ আছে।

তানভিরের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে এস আই আরিফ জানান।

বাংলাদেশ সময়: ১৩৫০ঘণ্টা, এপ্রিল ১২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa