ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পিডিবির ১০ সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
চট্টগ্রামে পিডিবির ১০ সংযোগ বিচ্ছিন্ন

চট্টগ্রাম: বিদ্যুৎ বিল বকেয়া থাকায় নগরীর বিভিন্ন এলাকায় ১০ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।

বুধবার চট্টগ্রাম বিদ্যুত আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান এর নেতৃত্বে পিডিবির এ অভিযান পরিচালিত হয়।



একইসময়ে প্রায় নয় লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ছয়টি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন পিডিবি দক্ষিণাঞ্চলের সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. মনিরুজ্জামান।

তিনি জানান, বিল বকেয়া থাকায় নগরীর আলকরণ এলাকার আবু বক্কর, আবুল হাসেম ও দিদারুল ইসলাম, টেরিবাজার এলাকার চিত্তরঞ্জন বণিক, আন্দরকিল্লাহ এলাকার জহির গাজী, সিরাজউদ্দৌলা রোডের মো. ফারুক, চন্দনপুরা এলাকার জামাল উদ্দিন, জসিম উদ্দীন, মঈনুদ্দীন ও মহিউদ্দিনের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


এসকল গ্রাহককে একইসঙ্গে বকেয়া বিল পরিশোধের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

অভিযানে পিডিবির বিক্রয় ও বিতরণ বিভাগ পাথরঘাটার নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল বড়ুয়া, সহকারী প্রকৌশলী মো. রিয়াজুল হক, মোজাম্মেল হক চৌধুরী, উপ-সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম, হাসান নাসির, জাহেদুল মতিন প্রমুখ অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।