ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সরকার ভয় পায় বলেই তারেকের বিরুদ্ধে পরোয়ানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
সরকার ভয় পায় বলেই তারেকের বিরুদ্ধে পরোয়ানা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সরকার ভয় পায় বলেই তারেকের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে দেশের ৯৫ ভাগ মানুষের মতামতকে অগ্রাহ্য করে এই সরকার ক্ষমতায় এসেছে।

সংবিধানের নিয়ম রক্ষার নির্বাচনের কথা বলে অবৈধভাবে ক্ষমতায় এসে এখন ক্ষমতার নেশায় মত্ত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি।
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নগর যুবদল এ বিক্ষোভ সমাবেশ করে।

ডা. শাহাদাত বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আন্দোলন সংগ্রামের নেত্রী। ১৯৮৬ সালে স্বৈরাচার এরশাদের সাথে আপোষ না করে আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার করেছিলেন। গণতন্ত্রের বিজয়ের পতাকা হাতে নিয়ে ঘরে তুলেছিলেন। আর আওয়ামী লীগ যত বড়ই স্বৈরাচার হোক না কেন বিএনপির চেয়ারপারসনের নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে পদত্যাগে বাধ্য করা হবে।  

অবিলম্বে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহামানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান শাহাদাত।

নগর যুবদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তির সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শাহেদের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় যুবদলের সদস্য শাহজাহান কবির শাহীন, নগর যুবদলের সহ-সভাপতি নুর আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল হোসেন, এস এম মনসুর, অরূপ বড়–য়া, হাবিবুর রহমান মাসুম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৯২৪ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।