ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে দুই সহোদর খুন: আটক ৩

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪
চট্টগ্রামে দুই সহোদর খুন: আটক ৩ ফরিদুল আলম ও আবু সিদ্দিক

চট্টগ্রাম: নগরীর চান্দগাঁও থানার খাজা রোড এলাকায় দুই সহোদর খুনের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে খাজা রোডের বাদামতল এলাকা থেকে তাদের আটক করা হয়।

তবে এ ঘটনায় এখনো থানায় কোন মামলা দায়ের হয়নি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবদুর রউফ বাংলানিউজকে জানান, দুই সহোদর খুনে ঘটনায় এলাকায় তাদের প্রতিপক্ষ হিসেবে পরিচিত তিনজনকে আটক করা হয়েছে।
তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে এখনো হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি পুলিশ। মামলার এজাহার দিলে হত্যাকাণ্ডের ক্লু পাওয়া যেতে পারে বলে জানান ওসি।

শুক্রবার রাত ১১টার দিকে ব্যবসায়িক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ফরিদুল আলম (৪৫) ও আবু সিদ্দিক (৪২) নামে দুই ভাই নিহত হন।

তাদের বাড়ি নগরীর চান্দগাঁও থানার খাজা রোডের বাদামতল এলাকার মুন্সী বাড়িতে। তাদের বাবার নাম মরহুম আবদুস সবুর।

শুক্রবার রাতে এক ব্যক্তির জানাজার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন দুই ভাই। এ সময় প্রতিপক্ষের হামলায় মাথায় গুরুতর আঘাত পান ফরিদুল আলম ও আবু সিদ্দিক। ঘটনাস্থলেই বড় ভাই ফরিদুলের মৃত্যু হয়। আর গুরুতর আহত হন ছোট ভাই আবু সিদ্দিক। উদ্ধার করে গুরুতর আহতবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
 
** চট্টগ্রামে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত

বাংলাদেশ সময়: ১২৩৭ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।