ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারেক রহমানকে দমিয়ে রাখা যাবে না

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪
তারেক রহমানকে দমিয়ে রাখা যাবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা করে তাঁকে দমিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

শনিবার সকালে নগরীর নূর আহমদ সড়কে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মহানগর যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



ডা. শাহাদাত বলেন, তারেক রহমানের শব্দ বোমায় সরকার আতঙ্কিত। সরকারের দুর্নীতি, নিপীড়ন, নির্যাতনের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় সরকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে।
  কিন্তু মামলা দিয়ে ওনাকে দমিয়ে রাখা যাবে না। তিনি দেশের মানুষের অধিকার রক্ষার সত্য কথা বলে যাবেন।

যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত থাকতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুবদলের সদস্য শাহজাহান কবির শাহীন।   বক্তব্য রাখেন নগর যুবদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপ্তী, সহ-সভাপতি নুর আহমদ গুড্ডু, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন।

এর আগে একটি বিক্ষোভ মিছিল কাজির দেউড়ী থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।