ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগং’র শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪
রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগং’র শীতবস্ত্র বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারী লিমিটেডের চেয়ারম্যান শামসুল আলম শামীম বলেছেন,আল্লাহর সন্তুষ্টির জন্য মানবসেবা সবার জন্য অপরিহার্য। রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগং’র সদস্যরা সেই সেবা কর্ম নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছে।



শনিবার চট্টগ্রাম ক্লাবে রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগং’র সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন আমরা যার যার অবস্থানে থেকে সবাই যদি সমাজের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করি তাহলে সমাজ অনেক উপকৃত হবে ও দেশ অনেক এগিয়ে যাবে ।


সমাজ সেবার মূলমন্ত্র হওয়া দরকার মানব সেবা। কারণ সৃষ্টির শ্রেষ্ঠ নেয়ামত হলো মানুষ,মানুষেরজন্য কাজ করলে আল্লাহকে পাওয়া যায়।

তিনি রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগং’র শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে সিভিও পেট্রো কেমিক্যাল রিফাইনারীকে সম্পৃক্ত করার অনুরোধ করেন।  

ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো.আবদুল জলিল মন্ডল টেলিকন্ফারেন্সের মাধ্যমে ক্লাবের উপস্থিত রোটারিয়ানদের শুভেচ্ছা জানান।

চট্টগ্রামে তার পরিচালিত পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচীতে রোটারিয়ানদের সহযোগিতা কামনা করেন।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারী আর্ন্তজাতিক জেলা ৩২৮২ বাংলাদেশের জেলা সচিব (২০১৫-২০১৬) রোটারিয়ান এস কে আজিম পিন্টু পিএইচএফ,সিভিও পেট্রো কেমিক্যাল রিফাইনারী লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক নিজামউদ্দীন মাহমুদ হোসাইন,সাবেক রোটারী জেলা সচিব রোটারিয়ান আবু আজমল পাঠান পিএইচএফ,জিএসআর রোটারিয়ান পিপি হারুন উর রশীদ এমপিএইচএফ,রোটারী ক্লাব অব লেকভিউ এর সভাপতি রোটারিয়ান এম নাসিরুলহক, রোটারী ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল-এর প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মীর নাজমূল আহসান রবিন,রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং-এর নির্বাচিত সভাপতি রোটারিয়ান আমিন উল্লাহ পিএইচএফ,সহসভাপতি রোটারিয়ান আবু হায়দার চৌধুরী আমজাদ, ক্লাবের চার্টার সেক্রেটারি রোটারিয়ান এমদাদুল আজিজ চৌধুরী,ট্রেজারার ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ সভাপতি রোটারিয়ান কাজী আবুল মনসুর,রোটারিয়ান আজিজুল গণি চৌধুরী,রোটারিয়ান জাহানারা বেগম লুনা,রোটারিয়ান আমজাদ হোসাইন, রোটারিয়ান শহীদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘন্টা,ডিসেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।