ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আজকের চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪
আজকের চট্টগ্রাম

সেমিনার:
চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও বাংলাদেশ ব্যাংক’র উদ্যোগে এবং বাংলাদেশ ইনস্পায়ার্ড’র সহযোগিতায় ‘ক্রেডিট অ্যাকসেস ফর উইম্যান এনট্রিপ্রিনিওরস-চ্যালেঞ্জেস অ্যান্ড দ্যা ওয়ে ফরওয়ার্ড’ শীর্ষক সেমিনার, নারী উদ্যোক্তা এসএমই অ্যাওয়ার্ড ও দিনব্যাপী নারী উদ্যোক্তাদের পণ্য প্রদর্শনী হোটেল আগ্রাবাদে।

সংবাদ সম্মেলন:
চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপ’র উদ্যোগে গণপরিবহনে বিশৃঙ্খলা, চাঁদাবাজি, যানজট, প্রশাসনিক হয়রানি বন্ধে সংবাদ সম্মেলন সকাল ১১টায় প্রেস ক্লাবে ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে।



সম্মাননা অনুষ্ঠান:
বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ খালেদের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রফেসর মো. খালেদ ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও সম্মাননা অনুষ্ঠান সন্ধ্যা ছয়টায় প্রেস ক্লাবে ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ:
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে জনসভা দুপুর দুইটায় লালদীঘি ময়দানে, সমাবেশ ও র‌্যালী বিকাল তিনটায় প্রেস ক্লাব চত্ত্বরে।


সভা:
যুব স্কোয়াডের উদ্যোগে সভা বিকাল সাড়ে চারটায় স্টেডিয়ামস্থত বিজয় মঞ্চে।

উদ্বোধন:
পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড’র আগ্রাবাদ শাখার উদ্বোধন।

নাট্যপদক:
নাট্যধারা আয়োজিত ‘জিয়া হায়দার নাট্যপদক ২০১৪’ সন্ধ্যা সাড়ে ছয়টায় জেলা শিল্পকলা একাডেমিতে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।