ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ অসম্ভবকে সম্ভব করেছে : ওমর ফারুক

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪
বাংলাদেশ অসম্ভবকে সম্ভব করেছে : ওমর ফারুক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাংলাদেশ অসম্ভবকে সম্ভব করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

রোববার রাতে মুক্তিযুদ্ধের বিজয় মেলার ‘বিজয় মঞ্চে’ যুব স্কোয়াডের উদ্যোগে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।



যুবলীগ চেয়ারম্যান বলেন, স্বাধীনতা পরবর্তী বাংলাদেশ সর্ম্পকে বলা হতো, বাংলাদেশ হচ্ছে একটি তলাবিহীন ঝুড়ি।   এ ভবিষ্যৎবাণীকে মিথ্যা প্রমাণ করে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে।
  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সাধিত হচ্ছে।

দেশের এ উন্নয়নে বড় অনুপ্রেরণা হলো আমাদের মুক্তিযুদ্ধ বলে মন্তব্য করেন তিনি।

সম্মানীয় অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে বিজয় মেলা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে।  

মূখ্য আলোচক জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য মুক্তিযোদ্ধা ড. আনোয়ার হোসেন বলেন, মুক্তিযুদ্ধ একটি নামকে কেন্দ্র করেই সংগঠিত হয়েছে।   যেটি হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।  

নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সৈয়দ মাহমুদুল হক, নগর যুবলীগের আহ্বায়ক মো. মহিউদ্দিন বাচ্চু ও যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।