ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারেক অশিক্ষিত কুলাঙ্গার: বাদল

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪
তারেক অশিক্ষিত কুলাঙ্গার: বাদল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় তারেক রহমানকে অশিক্ষিত কুলাঙ্গার বলেছেন জাসদ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও সাংসদ মঈনউদ্দিন খান বাদল।

মঙ্গলবার মুক্তিযুদ্ধের বিজয় মেলায় বিজয় মঞ্চে আয়োজিত স্মৃতিচারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বাদল এ কথা বলেন।



বাদল বলেন, খালেদা জিয়ার ছেলে তারেক রহমান একজন একজন অশিক্ষিত কুলাঙ্গার। তার অপকর্মের জবাব একদিন বাংলার জনগণ দেবে।
বাংলার পবিত্র মাটিতে তার ঠাঁই হবে না।

তিনি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রসঙ্গ উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধুর সাতই মার্চের ভাষণ বাঙালি জাতির অস্ত্র হাতে তুলে নেয়ার জন্য যথেষ্ঠ ছিল। মুক্তিযুুদ্ধ কোনো মেজরের ঘোষণায় শুরু হয়নি। আমরা ২৭ মার্চের আগে জিয়াকে চিনতাম না।

তিনি বলেন, জিয়াউর রহমান বাংলাদেশের মুক্তিযুদ্ধের বিরোধিতাকারিদের পুনর্বাসিত করে ইতিহাসকে কলঙ্কিত করেছেন। তার ভূমিকা ইতিহাসের খলনায়ক মীরজাফরের মত।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের মহাসচিব আহমদুর রহমান ছিদ্দিকীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত কমোডর এ ডব্লিউ চৌধুরী বীরউত্তম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক পিপি অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ প্রমুখ।

স্মৃতিচারণ শেষে মেলার সাংস্কৃতিক উপ পরিষদের আহ্বায়ক শেখ শহীদুল আনোয়ার ও সদস্য সচিব তপন বড়‍ুয়ার পরিচালনায় বিজয় মঞ্চে দলীয় সংগীত পরিবেশন করে বংশী শিল্পকলা একাডেমী, ক্যামব্রীজ সংগীত নিকেতন। দলীয় নৃত্য পরিবেশন করে ঘুংঘুর নৃত্যকলা একাডেমী, সুরাঙ্গন বিদ্যাপীঠ। একক সংগীত পরিবেশন করে আলাউদ্দিন তাহের, গিরিজা রাজবর, ইলু বিশ্বাস, আবু শহীদ মহিউদ্দিন চৌধুরী ও প্রিয়া ভৌমিক।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।