ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেসক্লাবে ভোটযুদ্ধে ১৫ পদে ৪১ প্রার্থী

স্টাফ করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
চট্টগ্রাম প্রেসক্লাবে ভোটযুদ্ধে ১৫ পদে ৪১ প্রার্থী

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫ পদে ৪১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। বুধবার নির্বাচন পরিচালনা পরিষদের প্রধান জ্যেষ্ঠ সাংবাদিক ওমর কায়সার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছেন।



ওমর কায়সার বাংলানিউজকে বলেন,১৫টি পদে প্রতিদ্বন্দ্বিতার যোগ্য হিসেবে বিবেচিত হওয়া ৪১ জনকে নিয়ে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। চূড়ান্ত তালিকায় সভাপতি পদে আছেন আলী আব্বাস,আসিফ সিরাজ,কলিম সরওয়ার,জসীম চৌধুরী সবুজ ও রাশেদ রউফ।
সিনিয়র সহ-সভাপতি পদে আছেন কাজী আবুল মনসুর, জামালুদ্দীন ইউসুফ, মো. খোরশেদ আলম ও রতন কান্তি দেবাশীষ। সহ সভাপতি  পদে আছেন মনজুর কাদের মনজু ও সালাহউদ্দিন মো. রেজা।

সাধারণ সম্পাদক পদে আছেন মহসিন চৌধুরী,রফিকুল বাহার ও শুকলাল দাশ। যুগ্ম সম্পাদক পদে আছেন ফরিদ উদ্দীন চৌধুরী,মহসীন কাজী ও মো.শহীদুল ইসলাম। অর্থ সম্পাদক পদে আছেন তাপস বড়ুয়া রুমু,মোহাম্মদ ফারুক,যীশু রায় চৌধুরী ও রশিদ মামুন সাংস্কৃতিক সম্পাদক পদে আছেন নাসির উদ্দিন হায়দার,বিশ্বজিৎ বড়ুয়া ও শহীদুল্লাহ শাহরিয়ার।

ক্রীড়া সম্পাদক পদে আছেন গোলাম মাওলা মুরাদ ও নজরুল ইসলাম গ্রন্থাগার সম্পাদক পদে আছেন অনুরূপ কান্তি দাশ টিটু ও মো. শওকত ওসমান।

সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে আছেন মো. আইয়ুব আলী,মো.নাছির উদ্দিন চৌধুরী ও শিমুল নজরুল।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আছেন আলমগীর সবুজ ও মিন্টু চৌধুরী। কার্যকরী সদস্যের চারটি পদে প্রার্থী হিসেবে আছেন কামাল উদ্দিন খোকন,ফারুক ইকবাল,মো. আবিদ হোসেন,মোয়াজ্জেমুল হক,রূপম চক্রবর্তী,শামসুল হক হায়দরী,শহীদ-উল-আলম ও স্বপন কুমার মল্লিক।

৩১ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘন্টা,ডিসেম্বর ২৪,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।