ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘বাংলাদেশকে দারিদ্রমুক্ত করতে শিক্ষার্থীদের কাজ করতে হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
‘বাংলাদেশকে দারিদ্রমুক্ত করতে শিক্ষার্থীদের কাজ করতে হবে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে দারিদ্রমুক্ত করার স্বপ্ন দেখার পাশাপাশি এজন্য কাজ করার পরামর্শ দিয়ে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান গোলাম হোসেন বলেছেন, কারণ স্বপ্নকে বাস্তবায়নের জন্য চেষ্টা করা প্রয়োজন।

বুধবার বিকেলে চট্টগ্রামে কাস্টমস সিএন্ডএফ এসোসিয়েশন আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।



গোলাম হোসেন বলেন, ‘শিক্ষার্থীদের স্বাধীনতা ও সতর্কতা সমান দৃষ্টিতে দেখতে হবে। ভালো ফলাফলের পর আত্মতৃপ্তিতে না ভুগে পরবর্তী জীবনে এগিয়ে যেতে পরিশ্রম করতে হবে।
 

নগরীর আগ্রাবাদে সিএন্ডএফ ভবনে আয়োজিত এ অনুষ্ঠানে ২০১৩ ও ২০১৪ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১৭৪ শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি একেএম আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য সুলতান ইকবাল, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মো. জামাল হোসেন, কর কমিশনার মো. দবির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন চৌধুরী, সিএন্ডএফ এসোসিয়েশনের সাংস্কৃতিক, শ্রম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শিহাব চৌধুরী বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।