ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে শাবলের আঘাতে ‍আহত মাদকসেবীর মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪
চট্টগ্রামে শাবলের আঘাতে ‍আহত মাদকসেবীর মৃত্যু

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর একটি মাদক নিরাময় কেন্দ্রে লোহার শাবলের আঘাতে গুরুতর অসুস্থ মাদকসেবী  সুজিব ধরের (৪০) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে নগরীর একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

এ ঘটনায় বুধবার ডবলমুরিং থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত ২১ ডিসেম্বর নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ৬নং সড়কের ২৬৯ নম্বর বাড়িতে সময় মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে সুজিব ধরকে ভর্তি করায় তার পরিবারের লোকজন।

পরদিন রাতে মদের নেশায় চিৎকার করায় নিরাময় কেন্দ্রের পরিচালক জাহাঙ্গীর আলম জনি তাকে লোহার শাবল দিয়ে মাথায় ও শরীরে পিটিয়ে ‍আহত করে।

মঙ্গলবার সকালে পরিবারের লোকজন সুজিতকে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করে। রাতে সেখানে মৃত্যু হয় তার। পরে তার মৃতদেহ নড়াইলের লোহাগড়ায় গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন বাংলানিউজকে জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ নড়াইল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। পরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়।

তিনি জানান, পরে ওই ঘটনায় মৃতের ভাই অজিত দত্ত একটি মামলা করেছেন। পুলিশ সময় নিরাময় কেন্দ্রে অভিযান চালিয়েছে। তবে পরিচালকসহ কর্মকর্তারা গা ঢাকা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa