ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

‘কিডস পার্টি উইথ সান্তা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪
‘কিডস পার্টি উইথ সান্তা’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: হল ভর্তি শিশু। কেউ খেলছে বেলুন দিয়ে, কেউ খাচ্ছে চকলেট, কেউ ব্যস্ত গিফট নিয়ে আবার কেউ বা লাফাচ্ছে বাউন্সিং ক্যাসেলে।

শিশুদের ছোটাছুটিতে মুখরিত পুরো হল।  

বৃহস্পতিবার হোটেল পেনিনসুলায় এমনই হাসি আনন্দে মেতে থাকতে দেখা গেছে ছোট্ট শিশুদের।

খ্রিষ্টান সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উ‍ৎসব যীশু খ্রীষ্টের জন্মদিন উপলক্ষে অভিজাত হোটেলটিতে শিশুদের জন্য আয়োজন করা হয় কিডস পার্টি উইথ সান্তা’ শীর্ষক এই অনুষ্ঠানের।

হোটেল পেনিনসুলার জেনারেল ম্যানেজার মুস্তাক লুহার বাংলানিউজকে জানান, বাচ্চাদের জন্য এ ধরনের আয়োজন চট্টগ্রামে এই প্রথম। বাচ্চারা যেন কিছুটা সময় আনন্দে কাটাতে পারে সেই লক্ষ্যেই আমাদের এ আয়োজন।

সন্তানকে নিয়ে আসা ব্যাংক কর্মকর্তা ওয়াহিদুল হক বাংলানিউজকে জানান, নগরীতে শিশুদের বিনোদনের জন্য খুব বেশি আয়োজন আসলে নেই। এখানে আসলে বাচ্চারা আনন্দ পাবে, সময়টা ভালো কাটবে বলে এখানে আসা।

পশ্চিম খুলশী থেকে ছেলে রাইয়ানকে নিয়ে আসা ব্যাংক কর্মকর্তা মাহবুবা ইসলাম বাংলানিউজকে জানান, ছোটরাতো কোনো ধর্ম বোঝে না, ওরা বোঝে আনন্দ। তাছাড়া কর্মব্যস্ত মা হিসেবে সন্তানকে সেরকম সময় দেয়া হয় না। তাই এখানে ছেলেকে নিয়ে আসা।

এসময় বাচ্চাদের খুশিতে উচ্ছ্বসিত হতে দেখা যায় অভিভাবকদেরও। লালখানবাজার থেকে আসা অনুপমা জানালেন এখানে এসে আমার সন্তান অনেকের সঙ্গে মেশার সুযোগ পাচ্ছে, অনেক মজা করছে দেখে মা হিসেবে খুব ভালো লাগছে।

পরিবারের সঙ্গে আসা তৃতীয় শ্রেণীতে পড়া প্রীতম জানায়, এখানে এসে অনেক মজা করছি, অনেক ভালো লাগছে।

বড়দিনে আয়োজিত এ অনুষ্ঠানে শিশুদের সঙ্গে ক্রিসমাসের কেক কাটেন পেনিনসুলার জেনারেল ম্যানেজার।

অনুষ্ঠানে বাচ্চাদের জন্য রাখা হয়েছে তাদের প্রিয় কার্টুন চরিত্র ডোরেমনকে। স্যান্টাক্লজের উপস্থিতিও বাচ্চাদের দেয় আনন্দ। এতে শিশুদের জন্য জাদু পরিবেশন করেন রাজীব বশাক। এছাড়া আয়োজন করা হয় ড্যান্স পার্টি সহ বিভিন্ন গেমসের।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa