ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আজকের চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪
আজকের চট্টগ্রাম

মানববন্ধন:
মুক্তিযোদ্ধা সন্তান ঐক্যমঞ্চের উদ্যোগে নগরীর হাইলেভেল রোডে শহীদদের গণকবর সংরক্ষণ এবং লালখান বাজারের নাম ‘শহীদনগর’ নামকরণের দাবিতে মানববন্ধন সকাল ১০টায় ইস্পাহানী মোড় সংলগ্ন শহীদ মিনারে।

আলোকচিত্র প্রদর্শনী:
বঙ্গবন্ধু ও স্বাধীনতা চেতনা পরিষদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এবং জয় বাংলা সাংস্কৃতিক জোটের যৌথ উদ্যোগে ‘ইতিহাস কথা কয়’ আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন দুপুর দুইটায় ও আলোচনা সভা বিকাল তিনটায় কেন্দ্রীয় শহীদ মিনারে।



কনফারেন্স:
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) পুরকৌশল বিষয়ে তিনদিন ব্যাপী আন্তর্জাতিক কনফারেন্স উদ্বোধন বিকাল তিনটায় চুয়েটের কেন্দ্রীয় অডিটোরিয়ামে।

বিজয় উৎসব:
বঙ্গবন্ধু ও স্বাধীনতা চেতনা পরিষদের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা লালদীঘির মাঠে।


কর্মশালা:
চলচ্চিত্র চর্চা প্রতিষ্ঠান ‘মিজঅঁসেন’র উদ্যোগে চারদিন ব্যাপী ডিজিটাল চলচ্চিত্র কর্মশালা সকাল ১০টায় চারুকলা ইনস্টিটিউটে শুরু।

সাংস্ক‍ৃতিক প্রতিযোগিতা:
মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রামে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উত্তর জেলার উদ্যোগে চিত্রাংকন, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সকাল নয়টায়।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad