ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবা সম্রাট আলাউদ্দিন আলো র‌্যাবের কব্জায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪
ইয়াবা সম্রাট আলাউদ্দিন আলো র‌্যাবের কব্জায়

চট্টগ্রাম: নগরীর শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের নিয়ন্ত্রণকারী জাহেদুল ইসলাম ওরফে আলাউদ্দিন আলোকে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৭ এর এক বিশেষ অভিযানে আলোকে আটকের পর তার সহযোগীদের ধরতে অভিযান চলছে।



শুক্রবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত অভিযান শেষ হয়নি বলে জানিয়েছেন র‌্যাব ৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট  কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আলোর দেওয়া তথ্য অনুযায়ী  চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে তার কয়েকজন সহযোগীকে আটকের পর সকাল থেকে রাজধানীতে অভিযান চলছে।


“চার-পাঁচ জন আটক হয়েছে। বিকাল তিনটায় আমরা ঢাকাতে প্রেস ব্রিফিং করবো, সেখানে বিস্তারিত জানানো হবে। ”

অভিযানে কি উদ্ধার হয়েছে জানতে চাইলে র‌্যাব-৭ অধিনায়ক বলেন, অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা উদ্ধার হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আলো ইয়াবা সম্রাট হিসেবেই পরিচিত। তাকে ধরতে বুধবার দুপুরে অভিযান শুরু করে র‌্যাব।

এসময় তার হালিশহরের আনন্দপুরির বাড়ি ঘিরে ফেলে র‌্যাব।   ওই বাড়িতে বৃহষ্পতিবার বিকাল পর্যন্ত অভিযান চলে। এসময় সেখান থেকেই তার কয়েকজন সহযোগী আটক হয়।

র‌্যাব -৭ এর সহকারী পরিচালক (জনসংযোগ) সোহেল মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘এটা খুবই বড় একটা অভিযান। অভিযানে উদ্ধার তালিকা প্রস্তুত করা হচ্ছে। ’

ইয়াবা ও টাকার সঙ্গে স্বর্ণ উদ্ধার হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘স্বর্ণ উদ্ধার নিয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা পুরোটাই ভূয়া। সংবাদ সম্মেলনে সব কিছু জানতে পারবেন। ’

বাংলাদেশ সময: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।