ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে আ’লীগ

বাংলানিউজ টিম, চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে আ’লীগ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: রাষ্ট্রীয় ও দলীয় সন্ত্রাসের মাধ্যমে সরকার সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে অভিযোগ করে নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণের গণতান্ত্রিক মৌলিক অধিকারে বাধা দিচ্ছে।

তিনি বলেন, প্রশাসনের অতি উৎসাহী কিছু কর্মকর্তা দলীয় কর্মীর ভূমিকায় অবতীর্ন হয়েছে।

তাদের মনে রাখা উচিৎ এই সরকার শেষ সরকার নয়। যারা রাষ্ট্রীয় সন্ত্রাসের ভূমিকায় অবতীর্ন হয়ে নিরীহ লোকের উপর হামলা-মামলা করছে, সময়মত জনগণ তাদের সমুচিত জবাব দিবে।


সোমাবর দুপুরে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে নুর আহমদ সড়কে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। হরতালের সমর্থনে এ সমাবেশ করে নগর বিএনপি।

নগরবাসী স্বতঃস্ফূর্তভাবে হরতাল পালন করায় বিএনপির কর্মসূচি সফল হয়েছে দাবি করে আমীর খসরু বলেন, জনগণের স্বতঃস্ফূর্ত হরতাল পালন প্রমাণ করেছে এই সরকার অবৈধ, জনবিচ্ছিন্ন। শুধুমাত্র প্রশাসনের উপর ভর করে অবৈধ ক্ষমতাকে ধরে রাখার চেষ্টা করছে।

সভাপতির বক্তব্যে মহানগর বিএনপি’র সহ-সভাপতি সামশুল আলম বলেন, গণবিরোধী সরকারের পতন না হলে দেশে শান্তি আসবে না।

নগর বিএনপি’র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, গ্রেপ্তার, মামলা করে এই সরকার সারা দেশকে কারাগারে পরিণত করেছে। জনগণ কঠোর আন্দোলনের মাধ্যমে অচিরেই অবৈধ সরকারের পতন ঘটাবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা এ এম নাজিম উদ্দিন, শাহ আলম, হারুন জামান, এস এম সাইফুল আলম, কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, জেলী চৌধুরী, সামশুল হক, আবুল হাশেম, আর ইউ চৌধুরী শাহিন, কাউন্সিলর ইসমাইল বালি, শাহ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

** চট্টেশ্বরী থেকে পাঁচ বিএনপি কর্মী আটক

বাংলাদেশ সময়:১৫৩৫ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।