ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফেব্রুয়ারিতে শতবর্ষ উদযাপন করবে চট্টগ্রাম চেম্বার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
ফেব্রুয়ারিতে শতবর্ষ উদযাপন করবে চট্টগ্রাম চেম্বার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আগামী বছরের ফেব্রুয়ারি মাসে চট্টগ্রাম চেম্বারের শতবর্ষ উৎসব উদযাপন এবং ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

মঙ্গলবার চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।



চেম্বার সভাপতি মাহবুবুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় ২০১৩-২০১৪ সালের কার্যবিবরণী অনুমোদন, ২০১৩-২০১৪ অর্থ বছরের আয়-ব্যায়ের হিসাব অনুমোদন করা হয়।

সভায় চেম্বারের সাবেক সভাপতি বিদ্যুৎ-জ্বালানী ও খনিজ সম্পদ, নৌ-পরিবহন এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ লতিফ এমপি, চেম্বারের সহসভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক মাজহারুল ইসলাম চৌধুরী, মাহফুজুল হক শাহ, এমএ মোতালেব, ছৈয়দ ছগীর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


সভাপতির বক্তব্যে মাহবুবুল আলম বলেন, বিভিন্ন এসোসিয়েশন ও সমিতির নেতাদের সঙ্গে কথা বলে বিরাজমান সমস্যা গ্যাস, অবকাঠামো, শুল্ক, ভ্যাট, আয়কর, আইন-শৃংখলা পরিস্থিতি, রাজনৈতিক অচলাবস্থাজনিত ক্ষতি পূরণে প্রতি সাপ্তাহিক ছুটির দিনে বন্দর, কাস্টমস ও শুল্ক স্টেশনসমূহ খোলা রাখার চট্টগ্রাম চেম্বার ভূমিকা রেখেছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।