ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে গুলিতে যুবক খুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
বাঁশখালীতে গুলিতে যুবক খুন ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের গুলিতে দিদারুল আলম (৩০) ওরফে ডাকাত দিদার নামে একজন খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে।



বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের মধ্যম বাঁশখালা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মো.এমরান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, যিনি খুন হয়েছেন তিনি এলাকার বড় মাপের ডাকাত।
তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। আবার তাকে যারা খুন করেছে তারাও ডাকাতি, জমি দখলসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

ঘটনাস্থলে থাকা বাঁশখালী থানার এস আই রতেব দাশ বাংলানিউজকে জানান, জায়গা-জমি নিয়ে বাঁশখালা গ্রামের মীর আহমদ ও বাবুল আহমেদের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতেও কয়েকটি মামলা বিচারাধীন আছে। দিদার মীর আহমেদের চাচাত ভাই।

বুধবার দুপুরে দিদার তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিল। এসময় প্রতিপক্ষের লোকজন একা পেয়ে তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই দিদার মারা যায়।

হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে। দিদারের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ঘণ্টা, ডিসেম্বর ৩১,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।