ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সরকারকে উৎখাত করা যাবেনা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৫
সরকারকে উৎখাত করা যাবেনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: জঙ্গিবাদীদের প্রশ্রয় দিয়ে সন্ত্রাস, নৈরাজ্য ও হরতালের নামে জনজীবন বিপর্যস্ত করে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা যাবেনা বলেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতারা।

সোমবার বিকেলে গণতন্ত্র, সংবিধান রক্ষা দিবস ও বর্তমান সরকারের বর্ষপূর্তি উপলক্ষে নগরীর দোস্ত বিল্ডিং চত্বরে আয়োজিত সমাবেশে বক্তারা এ কথা বলেন।



বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া এসি রুমে বসে যতই হুংকার ছাড়ুক না কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মেয়াদ পূর্ণ করেই জনগণের আশা আকাঙ্খা পূরণ করবে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত এ সমাবেশে সংগঠনের সভাপতি  নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এম.এ সালাম।


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি অধ্যাপক মো. মঈনুদ্দিন, অ্যাডভোকেট ফখরুদ্দীন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র দেবাশীষ পালিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন শাহ্, কার্যকরী সদস্য মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু, কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক মো. সেলিম উদ্দিন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী দিলোয়ারা ইউসুফ, উত্তর জেলা যুবলীগ সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।