ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে শীতবস্ত্র বিতরণ করলো ‘প্রিয় চট্টগ্রাম’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
বাঁশখালীতে শীতবস্ত্র বিতরণ করলো ‘প্রিয় চট্টগ্রাম’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার রায়ছটায় শীতবস্ত্র বিতরণ করলো সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় চট্টগ্রাম’। শুক্রবার রায়ছটার প্রায় চার শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে স্বেচ্ছাসেবী এ সংগঠনটি।



এছাড়া ইয়াদে মুস্তফা (দ.) কমপ্লেক্স এতিমখানায় নলকূপ স্থাপনের জন্য নগদ ২০ হাজার টাকা অনুদান প্রদান করে ‘প্রিয় চট্টগ্রাম’র সদস্যরা।

অনুষ্ঠানে এতিমখানা কমপ্লেক্স পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ারুল কবিরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ‘প্রিয় চট্টগ্রাম’র প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ মেহেবুব আলী।


বিশেষ অতিথি ছিলেন ইয়াদে মুস্তফা (দ.) মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা নুরুল আলম, সামাজিক সংগঠন হেলপ’র সভাপতি ফরহাদ পাপ্পু। স্বাগত বক্তব্য রাখেন প্রিয় চট্টগ্রাম সহ-সভাপতি এস এম শামসুজ্জোহা আজাদ পলাশ। আরও উপস্থিত ছিলেন ফয়সাল মাহমুদ, নাঈমউদ্দিন, ফরহাদ রেজা টিপু, দেবরাজ নয়ন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।