ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেলওয়ে পূর্বাঞ্চলের নিয়োগ পরীক্ষার ফল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
রেলওয়ে পূর্বাঞ্চলের নিয়োগ পরীক্ষার ফল

চট্টগ্রাম: রেলওয়ে পূর্বাঞ্চলের ৯ ক্যাটাগরির নিয়োগের মধ্যে ৬ ক্যাটাগরির ফল প্রকাশ করেছে কর্তৃপক্ষ। এর মধ্যে রয়েছে ট্রেন কনট্রোলার ৫টি, ড্রইং শিক্ষক ৫টি, হাসপাতাল ক্লিনার ৩৩টি, মশালসির ৭টি, ওয়েটিং রুম বেয়ারার ১০টি ও সুইপারের ১২১টি পদ।

সোমবার রাতে রেলওয়ে ওয়েবসাইটে ফলাফল দেওয়া হয়েছে।

কয়েকদিনের মধ্যেই রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) এসআই ৫টি, এএসআই ১৩টি, প্রহরী ১১৯টি পদের ফল ঘোষণা করা হবে বলে রেলওয়ে সূত্রে নিশ্চিত জানা গেছে।


চলমান নিয়োগে স্বচ্ছতা ও কোটা নিশ্চিত করেই ফল ঘোষণা করা হয়েছে জানিয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) মকবুল আহম্মদ বলেন, পূর্বাঞ্চলের ৯ ক্যাটাগরির মধ্যে ৬ ক্যাটাগরিতে ১৮১টি পদের ফল ঘোষণা করা হয়েছে। সুইপারে ৮০ শতাংশের বেশি হরিজন সম্প্রদায়ের প্রার্থী নিশ্চিত করা হয়েছে। বাকি তিন ক্যাটাগরির আরএনবির ফলাফলও কয়েকদিনের মধ্যে প্রকাশ করা হবে। তবে কোন ধরনের অনিয়মের অভিযোগ পাওয়া গেলে সেটিও তদন্ত করে দেখা হবে।

http://www.railway.gov.bd/site/notices/05be6b3c-fa71-4894-9fef-b1ce9478b5d3/%E0%A6%A8%E0%A6%AC%E0%A6%A8%E0%A6%BF%E0%A7%9F%E0%A7%8B%E0%A6%97

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।