ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সামি-আফরার রাজকীয় বিয়ে র‌্যাডিসনে

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
সামি-আফরার রাজকীয় বিয়ে র‌্যাডিসনে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সামি-আফরার রাজকীয় বিয়ে হচ্ছে। শুক্রবার রাতে জমকালো এ বিয়েকে ঘিরে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের প্রথম পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ সেজেছে নতুন সাজে।

মোহনা বলরুমে মন্ত্রী, সংসদ সদস্য, রাজনীতিক, ব্যবসায়ী নেতা, পেশাজীবীসহ ভিআইপি অতিথিদের মিলনমেলা বসেছে।

বর সামি সেকান্দার জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট ও চিটাগাং চেম্বারের সাবেক সভাপতি মোরশেদ মুরাদ ইব্রাহিম ও সংসদ সদস্য মাহজাবীন মোরশেদের ছেলে।
কনে আফরা চৌধুরী সংসদ সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী একরামুল করিম চৌধুরীর কন্যা।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়ে নতুন দম্পতিকে আশীর্বাদ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এবং পার্টির সিনিয়র প্রেসিয়াম সদস্য ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদসহ বেশ কয়েকজন মন্ত্রী। জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ অর্ধশতাধিক সংসদ সদস্য। এফবিসিসিআই সহসভাপতি ও চিটাগাং চেম্বারের সভাপতি মাহবুবুল আলমসহ বিশিষ্ট ট্রেডবডি লিডাররা। নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যান আবদুচ ছালামসহ চট্টগ্রামের প্রবীণ রাজনীতিকরা।

বর ও কনের পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে ১ হাজার ২০০ অতিথি অংশগ্রহণ করছেন।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
এআর/টিসি

**  এরশাদ-রওশনকে স্বাগত জানালেন বাবলু-মোরশেদ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।