ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারে সন্ত্রাসী হামলায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
কক্সবাজারে  সন্ত্রাসী হামলায় যুবক নিহত

কক্সবাজার: কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকায় সন্ত্রাসী হামলায় শাহ আলম (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরানপাড়ার আনছার হোসেনের ছেলে। শহরের পাহাড়তলী এলাকায় বোনের বাড়িতে থাকতেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় পাহাড়তলী সাত্তারঘোনা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছোট ভাই জাহেদ বলেন, শনিবার বিকাল ৪টার দিকে চট্টগ্রামে অবস্থান করা আমার বোন ফোন করে ভাইয়ের অপহরণের বিষয়টি জানায়। এর পর পরই আমার ভাইয়ের মোবাইল থেকে অপহরণকারিরা ফোন করে তাঁর হাত কেটে ফেলার হুমকি দেয়।

পরে পুলিশ নিয়ে ওই এলাকায় অভিযানে গেলে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ভাইয়ের লাশ পাওয়া যায়।  সন্ত্রাসীরা মারধরের পর বিদ্যুতের শক দিয়ে তাঁর ভাইকে হত্যা করেছে বলে দাবী করেন।


কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক সুবীর পাল বলেন, নিহতের ছোট ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক পাড়াড়তলী এলাকায় অভিযান চালানো হয়। অনেক খোঁজাখুজির পর সাত্তারঘোনা এলাকায় মৃতদেহ পাওয়া যায়। পরে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে নিয়ে আসা হয়।

বাংলাদেশ সময় ২১৪২ ঘন্টা, জানুয়ারি ৭, ২০১৭
টিটি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।