ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেষ দিনে বিএসসির বিরামহীন প্রচারণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
শেষ দিনে বিএসসির বিরামহীন প্রচারণা গণসংযোগ করেন সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি

চট্টগ্রাম: কাউকে হাসিমুখে বুকে জড়িয়ে নিচ্ছেন। কারও মাথায় আদর দিয়ে হাত বুলিয়ে দিচ্ছেন। যুবক থেকে অশীতিপর- সবার কাছেই তুলে ধরছেন সরকারের উন্নয়নের কথা। চাইছেন নৌকার জন্য একটি ভোট।

নগরের বাকলিয়া জুড়ে স্কুল-কলেজ, কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠাসহ নানা উন্নয়নযজ্ঞ পরিচালনা করা সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির নির্বাচনী প্রচারণার ধরণ ছিলো এমনই।

প্রচারণার শেষ দিন বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বাকলিয়ার বিভিন্ন এলাকায় চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর পক্ষে বিরামহীন গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালান তিনি।

নওফেলের জন্য সাবেক এ মন্ত্রী নিজেই মাঠে নামায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা যেমন উজ্জ্বীবিত, তেমনি স্থানীয় ভোটাররাও বলছেন- নুরুল ইসলাম বিএসসির এ প্রচারণা ভোটের মাঠে দারুন প্রভাব ফেলবে।   

গণসংযোগ করেন সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসিচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদ বাংলানিউজকে জানান, অবহেলিত বাকলিয়ায় নিজ উদ্যোগে স্কুল-কলেজ স্থাপনসহ ব্যাপক উন্নয়ন করেছেন নুরুল ইসলাম বিএসসি।

দু:সময়ে পাশে থেকে তিনি আমাদের অভিভাবকের মতো দায়িত্ব পালন করেছেন। বিনিময়ে কিছুই চাননি। আজ এসেছেন নৌকার প্রার্থীর জন্য ভোট চাইতে। আমরা তাকে কথা দিয়েছি, বাকলিয়ার তরুণরাই চট্টগ্রাম-৯ আসনে নৌকার প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীকে জয়ী করে আনবে।

নুরুল ইসলাম বিএসসি বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। যতদিন বঙ্গবন্ধু কন্যা এ দেশের প্রধানমন্ত্রী থাকবেন, ততদিন উন্নয়নের অগ্রযাত্রা থেকে পথ হারাবে না দেশ। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ এখন দুর্নীতিতে চ্যাম্পিয়ান হতে চায় না। দু:শাসন দেখতে চায় না। স্বাধীনতা বিরোধী কোনো শক্তি রাষ্ট্রীয় ক্ষমতায় আসুক- তা চায় না। দেশের মানুষ শান্তি চায়। সুশাসন চায়। উন্নয়ন চায়। আর এ সবের জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

সাবেক এ মন্ত্রী বলেন, বিএনপি এখন জামায়াতের সঙ্গে মিশে একাকার। ফের তারা ক্ষমতায় এলে দেশকে অস্থিতিশীল করবে। জঙ্গি রাষ্ট্র বানাবে। বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব হুমকির মুখে ফেলবে।

‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন হয়। অসাম্প্রদায়িক ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়ার জন্য নৌকাকে জয়ী করতে হবে। ’ যোগ করেন- নুরুল ইসলাম বিএসসি।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, জসিম উদ্দিন, আবদুল মান্নান, শফিউল আজম বাহার, আব্দুস সবুর, দস্তগীর আলম সুমন, আবুল কালাম, মো: হোসেন টিটু, আবু মোর্শেদ, ফয়সাল রুবেল, সাঈদ রহিম, রনি রায়হান, ফয়সাল জেকি, আরাফাত জামাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।