ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সিভাসু’র ২য় ক্যাম্পাস পরিদর্শনে ইউজিসি’র প্রতিনিধি দল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
সিভাসু’র ২য় ক্যাম্পাস পরিদর্শনে ইউজিসি’র প্রতিনিধি দল সিভাসু’র হাটহাজারী ক্যাম্পাস পরিদর্শন করেন ইউজিসি’র প্রতিনিধি দল

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) রিসার্চ অ্যান্ড ফার্ম বেইজড ক্যাম্পাস (২য় ক্যাম্পাস) পরিদর্শন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (১৮ জুলাই) ইউজিসি’র সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগমের নেতৃত্বে হাটহাজারীতে অবস্থিত এ ক্যাম্পাস পরিদর্শনে যান চার সদস্যের প্রতিনিধি দলটি।

দলের অন্য সদস্যরা হলেন- ইউজিসি’র পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক মো. কামাল হোসেন, উপ-পরিচালক মৌলি আজাদ এবং সহকারী পরিচালক হাছিনা পারভীন।

প্রতিনিধিদলের সদস্যরা ২য় ক্যাম্পাসে নতুন দুটি অনুষদ- ফ্যাকাল্টি অব বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও ফ্যাকাল্টি অব এনভাইরনমেন্টাল সায়েন্স চালু এবং শিক্ষার্থী ভর্তির বিষয়ে ভৌত অবকাঠামোসহ অন্যান্য আনুষঙ্গিক সুবিধাদি সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন শেষে কমিটির সদস্যরা সিভাসু কর্তৃপক্ষের সঙ্গে এক আনুষ্ঠানিক বৈঠকে মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, মৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম নূরুল আবছার খান, ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. জান্নাতারা খাতুন।

উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, প্রধান প্রকৌশলী শাহ্ মো. জিল্লুর রহমান, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবুল কালাম, উপ-পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) খলিলুর রহমান, নির্বাহী প্রকৌশলী ও ২য় ক্যাম্পাস স্থাপন প্রকল্পের পরিচালক মো. সেলিম মোর্শেদ এবং উপ-রেজিস্ট্রার (চ.দা.) নাসির আহমদ।    

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa