ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগকে পরাজিত করা হবে সুশৃঙ্খলভাবে: আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
আ.লীগকে পরাজিত করা হবে সুশৃঙ্খলভাবে: আমীর খসরু ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগকে সুশৃঙ্খলভাবে পরাজিত করতে হবে। কারণ তারা ভোট চুরি করে ক্ষমতায় গেছে। এবার তাই ভোট চোরদের ধরতে হবে।

সোমবার (২৩ ডিসেম্বর) বিকেলে নগরের বহদ্দারহাট মোড়ে বিএনপির প্রার্থী আবু সুফিয়ানের পক্ষে গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ শুধু ভোট চুরি করে ক্ষান্ত হয়নি।

তারা দেশের সম্পদও চুরি করেছে। যেখানে ভোট চোরের লক্ষণ দেখবেন সেখানে পাহারা বসাতে হবে।
প্রতিবাদ করতে হবে। বাধা দিতে হবে। জনগণ বিএনপির সাথে আছে। জনগণের অন্তরে ক্ষোভ আর জ্বালা আছে, তারা অপেক্ষা করছে সুযোগের। তাদের সুযোগ সৃষ্টি করে দিতে হবে। এই নির্বাচনকে ভোটযুদ্ধ হিসেবে নিয়ে আবু সুফিয়ানকে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল। বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সবচেয়ে জনপ্রিয় নেতা। জনগণ ও ভোট বিএনপির। আওয়ামী লীগের ভোটও নেই, জনগণও নেই। এটা পরিষ্কার। এই নির্বাচনের প্রার্থী আবু সুফিয়ান একজন ত্যাগী নেতা। জেল খেটে আন্দোলন সংগ্রাম করে এ অবস্থানে এসেছে।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন, আগামী ১৩ জানুয়ারি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জনগণ প্রমাণ করে দিবে চট্টগ্রাম-৮ আসনের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চাই, ভোটাধিকার ফিরে পেতে চাই। আমরা আশা করবো প্রশাসন অন্তত নিরপেক্ষ থাকবে। নির্বাচনে সুষ্ঠু পরিবেশ সৃষ্টিতে সহায়তা করবে।

নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপুর পরিচালনায় বক্তব্য দেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, বিএনপি নেতা এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, অধ্যাপক শেখ মহিউদ্দিন, চাকসু ভিপি নাজিম উদ্দিন, এনামুল হক এনাম, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, মাহবুবুল আলম, নাজিম উদ্দিন আহমেদ, অধ্যাপক নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়:২১২২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।