ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোটরসাইকেল দুর্ঘটনায় রাউজানে তরুণ নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
মোটরসাইকেল দুর্ঘটনায় রাউজানে তরুণ নিহত

চট্টগ্রাম: রাউজান উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় সজীব মুৎসুদ্দি (১৯) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অর্ণব বড়ুয়া (১৮) নামের এক আরোহীও।

নিহত সজীব পাহাড়তলি ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক এবং ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র। তিনি মহামুনি গ্রামের সত্যজিৎ মুৎসুদ্দির ছোট ছেলে।

সজীব দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট।

রাউজান থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে হাফেজ বজলুর রহমান সড়কে পাহাড়তলি ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ের সামনে সড়ক সংস্কার কাজের গর্তে পড়ে গুরুতর আহত হন সজীব ও অর্ণব।

তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সজীবকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অর্ণব চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) নুর নবী বাংলানিউজকে বলেন, সজীব মুৎসুদ্দি মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। তিনি মোটরসাইকেলটি চালাচ্ছিলেন।  তার স্বজনদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ১১৫৮  ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।