ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২০০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার এক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
২০০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার এক উদ্ধারকৃত ২০০ বোতল বিদেশি মদ।

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী মোড় ও হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে দুইশ বিদেশি মদের বোতলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৫ ডিসেম্বর) ভোরে তাকে গ্রেফতার করা হয়। এ সময় দুইটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম মো. জিল্লুর রহমান (৩২)। তিনি বোয়ালখালীর পশ্চিম গোমদণ্ডী এলাকার মো. রফিকের ছেলে।

মনছুরাবাদ কার্যালয়ে ব্রিফিংয়ে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এসএম মোস্তাইন হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী ব্রিজঘাট এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারে নিয়ে যাওয়ার সময় ৮০ বোতল বিদেশি মদসহ একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে হাটহাজারীর কুয়াইশ এলাকায় একটি প্রাইভেট কার থেকে ১২০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

জব্দকৃত প্রাইভেট কার ও গ্রেফতার মাদক ব্যবসায়ী মো. জিল্লুর রহমান। এসএম মোস্তাইন হোসেন বলেন, কর্ণফুলীর পারকি বিচ এলাকা থেকে নিয়ে আসা হচ্ছিল এসব মদ। মূলত থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে এসব মদ নিয়ে আসা হচ্ছিল নগরে।

তিনি বলেন, বহির্নোঙরে থাকা জাহাজ থেকে তারা এসব মদ সংগ্রহ করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। জাহাজে থাকা কিছু ব্যক্তির মাধ্যমে এসব মদ নিয়ে আসা হয়।

ব্রিফিংয়ে নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) উক্য সিং, সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।