ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বর্ণিল আয়োজনে মুজিব বর্ষ উদযাপন করবে চুয়েট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
বর্ণিল আয়োজনে মুজিব বর্ষ উদযাপন করবে চুয়েট বক্তব্য দেন অধ্যাপক ড. মো. রফিকুল আলম

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ জন্য পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রবিউল আলমকে সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরীকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট একটি স্টিয়ারিং কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও চুয়েটের রসায়ন বিভাগের অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধরকে সভাপতি ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হককে সদস্য সচিব করে ২৮ সদস্য বিশিষ্ট বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) চুয়েটের নতুন প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে গঠিত স্টিয়ারিং কমিটি এবং বাস্তবায়ন কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল আলম।

সভায় মুজিব বর্ষ-২০২০ উদযাপনের লক্ষ্যে বছরজুড়ে আনন্দ র‌্যালি, কাউন্টডাউন ডিসপ্লে প্রদর্শন, বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর প্রামাণ্যচিত্র প্রদর্শন, বৃক্ষরোপণ ও রক্তদান কর্মসূচি, খেলাধুলা, আলোচনা সভা, শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ইত্যাদি আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa