ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

থার্টি ফাস্ট নাইটে পেনিনসুলায় হাওয়াইন থিমে লুয়াউ নাইট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
থার্টি ফাস্ট নাইটে পেনিনসুলায় হাওয়াইন থিমে লুয়াউ নাইট থার্টি ফার্স্ট নাইটে পেনিনসুলায় হাওয়াইন থিমে লুয়াউ নাইট

চট্টগ্রাম: থার্টি ফাস্ট নাইটে চট্টগ্রামের অভিজাত তারকা হোটেল দি পেনিনসুলা হাওয়াইন থিমে লুয়াউ নাইট পার্টির আয়োজন করা হয়েছে।

এদিন পেনিনসুলার রুফটপে ওজন লাউঞ্জে হাওয়াইন থিমে স্পেশাল সাজসজ্জার পাশাপাশি থাকবে ফায়ার ডান্স পার্টি। থাকবে গালা বুফে ডিনার, লাইভ মিউজিক, ডিজেসহ নানা বর্ণিল আর জমকালো আয়োজন।

দি পেনিনসুলা চিটাগাং-এর মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানান, পেনিনসুলা সবসময় তার অতিথিদের নতুন কিছু দেয়ার চেষ্ঠা করে, যা নগরে প্রথম এবং অন্যদের চেয়ে আলাদা। এর ধারাবাহিকতায় এবারের থার্টি ফাস্ট নাইটে, ইংরেজি বর্ষের শুরুতে জমকালো আর বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে।

এবারের আয়োজনে থাকছে হাওয়াইন থিমে জমকালো লুয়াউ নাইট। পেনিনসুলার রুফটপে ওজন লাউঞ্জের লুয়াউ নাইটে এতে লাইভ মিউজিকে পারফর্ম করবে জেফার রহমান ও তার টিম এবং ডিজে থাকবে তানজিল। থাকবে ফায়ার ডান্স, কাউন্ট ডাউনে ফায়ার ওয়ার্কস। আর যথারীতি থাকছে স্পেশাল আন্তর্জাতিক মেনুর গালা বুফে ডিনার। ইনক্লুডিং সব কিছুর জন্য জনপ্রতি মূল্য ৫০০০ টাকা (অল ইনক্লুডিং)।

এছাড়া পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে নিউ ইয়ার উপলক্ষে থাকবে ১০০’র ও বেশি দেশীয় ও আন্তর্জাতিক মেনুতে সাজানো স্পেশাল বুফে ডিনার। এর মুল্য ধরা হয়েছে জনপ্রতি ২৩৭২+টাকা। পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরে সিয়ান্টস ক্যাফেতে নিউ ইয়ার ২০২০ এর কাউন্ট ডাউনে অংশ নিতে পারবেন সবাই।

চট্টগ্রাম মহানগরীর অভিজাত তারকা হোটেল পেনিনসুলার থার্টি ফাস্ট নাইটের জমকালো আয়োজনে অংশ নিয়ে আনন্দ উৎসবের মধ্যে দিয়ে ২০২০ ইংরেজি বর্ষকে স্বাগত জানাতে আমন্ত্রন জানাচ্ছে পেনিনসুলা কর্তৃপক্ষ। বিস্তারিত জানতে ফোন করতে হবে- ০১৭৫৫৫৫৪৫৫২ নাম্বারে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa