ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ গ্রেফতার মা-ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
ইয়াবাসহ গ্রেফতার মা-ছেলে গ্রেফতার দুইজন

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার নতুন রেলস্টেশনের সামনে থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী এক নারী ও তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) ভোরে নতুন রেলস্টেশন সংলগ্ন হোটেল ম্যানিলার সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- যশোর জেলার সদর উপজেলার বাহাদুরপুর এলাকার হারুন অর রশিদের স্ত্রী মর্জিনা বেগম (৫০) ও তার ছেলে কাউছার আহমেদ তুহিন (২৬)।

তারা ঢাকার রামপুরা থানার বনশ্রী আবাসিক এলাকার এ-ব্লকের ৬ নম্বর সড়কে বসবাস করেন বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, নতুন রেলস্টেশন সংলগ্ন হোটেল ম্যানিলার সামনে থেকে ইয়াবা ব্যবসায়ী এক নারী ও তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নোবেল চাকমা বলেন, কক্সবাজার থেকে এসব ইয়াবা সংগ্রহ করে তারা ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। এর আগেও তারা কক্সবাজার থেকে এসব ইয়াবা সংগ্রহ করে তারা ঢাকায় বিক্রি করেছে বলে স্বীকার করেছে।

নোবেল চাকমা জানান, ২০১৬ সালে ঢাকার শ্যামপুর থানায় ৮ হাজার ইয়াবাসহ ধরা পড়েন মর্জিনা। ছয় মাস পর কারাগার থেকে বেরিয়ে রামপুরা এলাকায় ফের ইয়াবা বিক্রি শুরু করেন মর্জিনা। পরে মর্জিনা ও তার ছেলে মিলে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় পাইকারি বিক্রি শুরু করেন। মর্জিনার বিরুদ্ধে ডিএমপির শ্যামপুর থানায় দুইটি এবং তুহিনের বিরুদ্ধে রামপুরা থানায় একটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।