ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চলন্ত সিএনজি-বাস থেকে ছিনতাই করে তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
চলন্ত সিএনজি-বাস থেকে ছিনতাই করে তারা গ্রেফতার তিন ছিনতাইকারী

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ এলাকা থেকে তিন পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ যারা আগ্রাবাদ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশা, বাস থেকে মানুষের মোবাইল ও জিনিসপত্র ছিনিয়ে নেয়।  

গ্রেফতারের পর বৃহস্পতিবার (০১ অক্টোবর) তিন ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেফতার তিন ছিনতাইকারী হলো- মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন বালিরগাও এলাকার আবুল হোসেনের ছেলে মো. জীবন (২২), কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন রঘুরামপুর এলাকার মোবারক আলীর ছেলে মো. সুজন (২০) ও মুরাদনগর থানাধীন গৌরিপুর এলাকার মো. মনিরের ছেলে মো. আরিফ (২২)। তারা চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় বসবাস করেন।  

এদের মধ্যে গ্রেফতার মো. জীবনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট নয়টি ও মো. সুজনের বিরুদ্ধে মো. পাঁচটি মামলা রয়েছে।  

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বাংলানিউজকে বলেন, আগ্রাবাদ এলাকা থেকে তিন পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি অস্ত্র, গুলি ও ছুরি উদ্ধার করা হয়েছে।  

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়ার নেতৃত্বে একটি টিম তাদের গ্রেফতার করে। এসআই অর্নব বড়ুয়া বাংলানিউজকে বলেন, গ্রেফতার জীবন ও সুজন পেশাদার ছিনতাইকারী। বিভিন্ন সময় গ্রেফতার হয়ে কারাগারে গেলেও জামিনে এসে ফের ছিনতাইয়ে জড়িয়ে পড়ে। তারা নগরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত। আগ্রাবাদ, ফকিরহাট, দেওয়ানহাট, চৌমুহনী এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশা, বাস কিছুটা জ্যামে পড়লে সেখান থেকে তারা ছিনতাই করে।  

গ্রেফতার মো. জীবনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট নয়টি ও মো. সুজনের বিরুদ্ধে মো. পাঁচটি মামলা রয়েছে বলে জানান এসআই অর্নব বড়ুয়া।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa