ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিটি হল কনভেনশন সেন্টারের নবযাত্রা রোববার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
সিটি হল কনভেনশন সেন্টারের নবযাত্রা রোববার  ...

চট্টগ্রাম: অত্যাধুনিক কমিউনিটি সেন্টার সিটি হল কনভেনশন সেন্টার নতুন উদ্যমে যাত্রা শুরু করছে রোববার (২০ ডিসেম্বর)। সরকারের স্বাস্থ্য বিভাগ ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিত করোনাপ্রতিরোধী সব সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করেই সামাজিক ও করপোরেট অনুষ্ঠানের জন্য কনভেনশন সেন্টারটি খুলে দেওয়া হচ্ছে।

 

সিটি হল কনভেনশন সেন্টারের ইভেন্ট ম্যানেজার মাসুদ হাসান বাংলানিউজকে জানান, ৪২ হাজার বর্গফুটের বিশ্বমানের এ কনভেনশন সেন্টারে একসঙ্গে ৩ হাজার অতিথির খাওয়ার ব্যবস্থা করা যাবে। এক বেলায় ১২ হাজার অতিথির ভোজের আয়োজন করা যায় এ সেন্টারে।

কনভেনশন সেন্টারের সঙ্গে নবযাত্রা হচ্ছে মোগল ক্যাটারিং সার্ভিসেরও।

২০১৬ সালে চালু হওয়া বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদের অ্যাক্সেস রোডের ছোটপুল এলাকার কনভেনশন সেন্টারটিতে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান, বিয়ে, আকদ, বৌভাত, ওয়ালিমা, গায়েহলুদ, জন্মদিন, বার্ষিকী, কনভেনশন, কনফারেন্স, টেলি কনফারেন্স, ব্যবসায়িক সভা, এজিএম, ট্রেনিং, প্রমোশন, প্রেজেন্টেশন, এক্সিবিশন, সেমিনার, সিম্পোজিয়াম, মেলাসহ সব ধরনের অনুষ্ঠান করা যাবে।  

চালুর পর দ্রুত জনপ্রিয় হয়ে ওঠা সিটি হল কনভেনশন সেন্টারটি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় চট্টগ্রাম সিটি করপোরেশনকে আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য দিয়েছিল সীকম গ্রুপ।  

তিনি জানান, এ হলের ভাড়াসহ বিস্তারিত জানতে হটলাইন নম্বরে (০১৭১৩১৪১৫১৬) যোগাযোগ করা যাবে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।