ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
২৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩ ...

চট্টগ্রাম:  নগরের বাকলিয়া ও কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে ২৮ হাজার ৭৫০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও কোতোয়ালী থানা পুলিশ। এদের মধ্যে দুই ভাইবোন রয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বাকলিয়া থানাধীন নতুনব্রিজ ও কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলো- কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নতুন পল্লান পাড়া এলাকার সাবের আহমদের মেয়ে মমতাজ (৩৫) ও তার ভাই নুরুল আমিন (২৩) এবং সাবরাং পুরান পল্লান পাড়া এলাকার মনতাজ ইসলামের ছেলে মোহাম্মদ হোসেন (২৬)।

 

এদের মধ্যে মমতাজ ও তার ভাই নুরুল আমিনকে ২৭ হাজার পিস ইয়াবাসহ নতুনব্রিজ এলাকা থেকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর সদস্যরা এবং মোহাম্মদ হোসেনকে ১ হাজার ৭৫০ পিস ইয়াবাসহ সিনেমা প্যালেস এলাকা থেকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বাংলানিউজকে বলেন, নতুনব্রিজ এলাকা থেকে ২৭ হাজার পিস ইয়াবাসহ মমতাজ ও নুরুল আমিন নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা ভাইবোন। তারা টেকনাফ থেকে ইয়াবা নিয়ে আসছিলেন।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, সিনেমা প্যালেস এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৭৫০ পিস ইয়াবাসহ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।