ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ওষুধবিহীন চিকিৎসাসেবা নিয়ে ‘শিওরসেল চট্টগ্রাম’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ওষুধবিহীন চিকিৎসাসেবা নিয়ে ‘শিওরসেল চট্টগ্রাম’ শিওরসেল চট্টগ্রাম।

চট্টগ্রাম: এবার ‘শিউরসেল চট্টগ্রাম’ বাংলাদেশে নিয়ে এলো বিশ্বখ্যাত সর্বাধুনিক চিকিৎসা ব্যবস্থা। চিকিৎসাসেবায় তুলনামূলক পিছিয়ে থাকা চট্টগ্রামে বসেই পাওয়া যাবে অস্ট্রেলিয়ার উন্নত চিকিৎসা গ্রহণের সুযোগ।

কোনও ধরনের অস্ত্রোপচার ও উচ্চ ক্ষমতাসম্পন্ন ওষুধ ব্যবহার না করে রিজেনারেটিভ মেডিসিন বা পিআরপি থেরাপি ও স্টেমসেল থেরাপির মতো সর্বাধুনিক চিকিৎসা ব্যবস্থা এখন সারাবিশ্বেই স্বীকৃত ও সমাদৃত। এই উন্নত চিকিৎসাব্যবস্থা দিয়ে চট্টগ্রামের মানুষের পাশে থাকার প্রত্যয়ে ২০১৮ সালে চট্টগ্রামে যাত্রা শুরু করে শিওরসেল চট্টগ্রাম।

‘শিওরসেল চট্টগ্রাম’ই বাংলাদেশে প্রথম নিয়ে এসেছে পিআরপি ও স্টেমসেল থেরাপি, নিশ্চিত করেছে দেশ সেরা ডাক্তারদের সেবা। এসব বিভাগে চিকিৎসা দিচ্ছেন দেশ-বিদেশের স্বনামধন্য চিকিৎসক ও উন্নত প্রশিক্ষণপ্রাপ্ত দক্ষ কর্মী। চট্টগ্রাম শহরের প্রবর্তক মোড়ে বদনা শাহ মাজারের বিপরীতে অবস্থিত আল-নূর বদরুন সেন্টারের ৪র্থ তলায় অবস্থিত শিওরসেলে শান্ত-কোলাহলমুক্ত পরিবেশে চিকিৎসাসেবা নিশ্চিত করতে গড়ে তোলা হয়েছে সুসজ্জিত অবকাঠামো।

বিগত ২ বছরেরও বেশি সময় ধরে অর্থোপেডিক্স, লিভার ও পরিপাকতন্ত্র, কসমেটোলজি, স্পোর্টস ইনজুরি, নিউট্রিশান ও ডারমাটোলজি বিষয়ক সব ধরনের স্বাস্থ্যসেবা দিচ্ছে শিওরসেল চট্টগ্রাম। হাঁটু, কোমর, হাত বা পিঠের ব্যথা, হাড়ভাঙা ও ক্ষয়জনিত সমস্যা, লিভার, কিডনি, ডায়াবেটিস ও পরিপাকতন্ত্রের সমস্যা, ত্বক বা চুলের যেকোনো সমস্যার নিশ্চিত ও সুচিকিৎসা দিতে আমরা বদ্ধপরিকর, বললেন শিওরসেল চট্টগ্রামের পরিচালক ডা. মো. আবদুর রব। তিনি চট্টগ্রামে করোনা নিয়ে শুরু থেকে সরাসরি কাজ করা জেনারেল হাসপাতালের সিনিয়র কনসাল্টেন্ট এবং প্রখ্যাত মেডিসিন, লিভার ও পরিপাকতন্ত্র বিশেষজ্ঞ।

চট্টগ্রামে বসে যারা বিশ্বমানের চিকিৎসা সেবা নিতে চান তারা যোগাযোগ করুন শিওরসেল চট্টগ্রামে। কল করুন: ০১৭-০১৬৬৪৪৪০, ০১৭-০১২৯৭২০০ এই নাম্বারে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।