ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যবসায়ী আলমগীর খুনে গ্রেফতার ৪, আদালতে স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
ব্যবসায়ী আলমগীর খুনে গ্রেফতার ৪, আদালতে স্বীকারোক্তি

চট্টগ্রাম: নগরের ইপিজেড থানাধীন খেজুর তলা এলাকায় আউটার রিং রোডে ব্যবসায়ী মো. আলমগীর (৪৫) খুনের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর চারজন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

 

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে গ্রেফতার চারজনকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তারা জবানবন্দি দেন।  

গ্রেফতার চারজন হলো- নুর হোসেন প্রকাশ ছক্কা বাবু (২৩), মো. সাইফুল ইসলাম প্রকাশ সম্রাট প্রকাশ সম্পদ (১৯), পরিতোষ ঋষি প্রকাশ ইসলাম হোসেন ইমন (২০) এবং মো. মেহেদী হাসান প্রকাশ সোহেল (১৯)।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বাংলানিউজকে বলেন, ইপিজেড থানাধীন খেজুর তলা এলাকায় আউটার রিং রোডে ব্যবসায়ী মো. আলমগীর হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর চারজন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা দাবি করেছে, আলমগীরের উপর ক্ষুব্দ হয়ে তারা তাকে হত্যা করেছে।  

ওসি উৎপল বড়ুয়া বলেন, মামলাটি ক্লু লেস ছিল। আমরা তথ্যপযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত করতে সক্ষম হয়েছি।  

১৯ ডিসেম্বর সকালে  ইপিজেড থানাধীন খেজুর তলা এলাকায় আউটার রিং রোডের পাশে বঙ্গোপসাগরের পাড় থেকে মো. আলমগীরের রক্তমাখা মরদেহ উদ্ধার করা হয়। আলমগীর বালির ব্যবসা করতেন। ড্রেজার দিয়ে বালি তুলে নিজের গাড়ি দিয়ে বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন।

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।