ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গোয়েন্দা পরিচয়ে প্রতারণার দায়ে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
গোয়েন্দা পরিচয়ে প্রতারণার দায়ে যুবক গ্রেফতার

চট্টগ্রাম: গোয়েন্দা পুলিশ পরিচয়ে রিকশাচালকের কাছ থেকে মোবাইল-টাকা হাতিয়ে নেওয়ার দায়ে এক যুবককে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

ওই যুবকের নাম মো. ইমরান ওরফে গিয়াস উদ্দিন (৩২)।

তিনি রাঙ্গুনিয়া উপজেলার লিচুবাগান দোভাষী বাজার এলাকার নাছিম খানের ছেলে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে নগরের নন্দনকানন এলাকায় প্রতারণার শিকার রিকশাচালক তাকে ধরে স্থানীয়দের সহায়তায় পুলিশের হাতে তুলে দেয়।

মো. ইমরান ওরফে গিয়াস উদ্দিন (৩২) চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লিচুবাগান দোভাষী বাজার এলাকার নাছিম খানের ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে জানান, গত ১০ ডিসেম্বর রফিকুল ইসলাম নামে এক রিকশা চালককে ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে ডিউটি করার কথা বলে তিন পুলের মাথা থেকে সিনেমা প্যালেসে যাবার জন্য ভাড়া করে ইমরান।

প্রায় চার ঘণ্টা ঘুরে সে ভাড়া না দিয়ে উল্টো রিকশা চালকের মোবাইল ফোন নিয়ে কথা বলার ফাঁকে সটকে পড়ে। এরপর থেকে রফিকুল নগরীর বিভিন্ন এলাকায় ইমরানকে খুঁজে বেড়াচ্ছিল।

তিনি বলেন, মঙ্গলবার রাতে রিকশা চালক রফিকুল নন্দনকানন এলাকায় ইমরানকে দেখে চিনতে পারে। এসময় পথচারীদের সহায়তায় তাকে আটকে ফেলে রফিকুল। পথচারীরা মারধর শুরু করলে পুলিশ গিয়ে ইমরানকে থানায় নিয়ে যায়। পরে তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা করেন রফিকুল।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এমআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।