ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনাকালে সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করছেন: তরফদার রুহুল আমিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
করোনাকালে সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করছেন: তরফদার রুহুল আমিন পুরস্কার বিতরণ করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারি করোনার মধ্যে সারাদেশের মতো চট্টগ্রামের সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

তিনি বলেন, সাংবাদিকরা জাতির দর্পণ এবং সমাজের প্রয়োজনে তারা সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

সাংবাদিকদের সংগঠন হিসেবে চট্টগ্রাম প্রেস ক্লাব এবং এখানকার সাংবাদিকরা সবসময় ভূমিকা রেখে যাচ্ছেন। এ সংগঠন এবং সাংবাদিকদের সঙ্গে আমার ও সাইফপাওয়ার টেক লিমিটেডের সম্পর্ক দীর্ঘদিনের।
অতীতের মতো ভবিষ্যতেও এ সম্পর্ক অব্যাহতথাকবে।  

করোনাভাইরাস মহামারিকালে অব্যাহতভাবে কাজ করে যাওয়া ফ্রন্টলাইনার যোদ্ধা হিসেবে চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যদের কল্যাণে ২০ লাখ টাকা সহযোগিতা করার ঘোষণা দেন তরফদার মো. রুহুল আমিন।  

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসবকথা বলেন।  

চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ার টেকের কর্ণধার এবং অন্যতম ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন বলেন, সংবাদ তৈরির পাশাপশি সাংবাদিকদের বিনোদনের প্রয়োজন রয়েছে। প্রতিবছর ক্রীড়া প্রতিযোগিতার মধ্য দিয়ে সাংবাদিকদের একঘেয়েমি জীবনের কিছুটা লাঘব হয়। আমরা অতীতেও এ ইভেন্টের সঙ্গে ছিলাম এবং ভবিষ্যতেও ক্লাবের বার্ষিক পিকনিকসহ ক্রীড়াপ্রতিযোগিতাতেও সহযোগিতা অব্যাহত থাকবে।  

ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।  

অন্যান্যের মধ্যে ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম ও ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু বক্তব্য দেন।

আলী আব্বাস সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার রুহুল আমিনকে ধন্যবাদ জানান এবং ক্রীড়া প্রতিযোগিতাসহ ভবিষ্যতের সব ধরনের কর্মকাণ্ডে সহযোগিতা প্রত্যাশা করেন।  

করোনা মহামারির মধ্যেও ক্লাবের সদস্য-সদস্যাদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রেস ক্লাবের সবচেয়ে বড় ইভেন্ট বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। এতে ক্লাবের দুই শতাধিক সদস্য-সদস্যা ৩৩টি ইভেন্টে অংশ নেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক রুপম চক্রবর্তী, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য স ম ইব্রাহিম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad