ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে চলছে ভোটগ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে চলছে ভোটগ্রহণ ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণের ‍শুরুতেই দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সীতাকুণ্ড সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গোলযোগের চেষ্টাকালে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।  

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট নেওয়া হচ্ছে।

এখানকার সব কেন্দ্রকেই গুরুত্বপূর্ণ বিবেচনা করে প্রশাসন সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর টহল চলছে।  

সীতাকুণ্ড উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. বুলবুল আহম্মদ বাংলানিউজকে বলেন, সবগুলো কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ কার্যক্রম চলছে। সকাল থেকেই কেন্দ্রে ভোট দিতে আসছেন ভোটাররা।  প্রতিটি ওয়ার্ডে একজন করে ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। রাখা হয়েছে স্ট্রাইকিং ফোর্স।  

পৌর সাধারণ কাউন্সিলর পদে ৬৩ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন এবং মেয়র পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  নয়টি ওয়ার্ডে মোট ভোটার ৩৪,৮১৩ জন। এর মধ্যে পুরুষ ১৭,৮২৭ জন ও মহিলা ভোটার ১৬,৯৮৬ জন। ১৭টি কেন্দ্র ও ৯৮টি বুথ রয়েছে।

সীতাকুণ্ডের ইউএনও মিল্টন রায় বাংলানিউজকে বলেন, শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছে। কোথাও কোনও অপ্রীতিকর ঘটনার খবর পাইনি।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।