ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনায় ৬৪ নেতাকর্মী হারিয়েছি চট্টগ্রামে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
করোনায় ৬৪ নেতাকর্মী হারিয়েছি চট্টগ্রামে: নাছির

চট্টগ্রাম: দেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে এ পর্যন্ত নগর আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের ৬৪ জন নেতাকর্মী করোনায় মারা গেছেন বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  

সোমবার (২৮ ডিসেম্বর) নগরের ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড কার্যালয় চত্বরে উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক এস এম আলমগীরের শোক সভায় তিনি এ তথ্য জানান।

নাছির বলেন, এপ্রিল থেকে চলতি মাস পর্যন্ত করোনায় ওয়ার্ড, থানা, ইউনিট ও মহানগর পর্যায়ের ৬৪ জন নেতাকর্মী মারা গেছেন। এতে দলের সাংগঠনিক শূন্যতা সৃষ্টি হয়েছে।

এই শূন্যতা পূরণে দলের প্রকৃত ত্যাগী, নিবেদিত নেতাদেরকে পদায়ন করার সিদ্ধান্ত নিতে যাচ্ছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।  

তিনি বলেন, ৬৪ জন নেতাকর্মী যারা মৃত্যুবরণ করেছেন, তারা ছিলেন দলের সম্পদ। ক্ষমতায় থাকায় অনেক সুযোগ সন্ধানী বহিরাগত দলে ঢুকে পড়েছে। দলের সম্পদ দুঃসময়ের এই নেতাকর্মীরা কোণঠাসা হয়ে যাচ্ছেন। আর কাউকে আমরা হারাতে চাই না। আমরা তাদেরকে অবশ্যই মূল্যায়ন করতে চাই।

আকবর শাহ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী আলতাফ হোসেনের সভাপতিত্বে সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।