ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

থার্টি ফার্স্ট কেন্দ্র করে নগরজুড়ে তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
থার্টি ফার্স্ট কেন্দ্র করে নগরজুড়ে তল্লাশি পুলিশের তল্লাশি। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে পুরো নগরজুড়ে নিরাপত্তা জোরদার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। বিভিন্ন স্থানে চেকপোস্ট স্থাপনের পাশাপাশি হোটেল, ক্লাব ও বিনোদন কেন্দ্রে পুলিশ মোতায়েনের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের তল্লাশি চলছে।  

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল থেকে নগরের জামালখান মোড়, কাজীর দেউড়ি মোড়, সিআরবি মোড়, গণিবেকারি মোড়, মেরিনার্স রোড, অক্সিজেন মোড়, আইস ফ্যাক্টরি রোডসহ বিভিন্ন স্পটে চেকপোস্ট বসায় সিএমপি।

এছাড়া নগরের পতেঙ্গা সৈকত, বোট ক্লাব, খুলশীসহ গুরুত্বপূর্ণ এলাকায় টহল জোরদার করেছে পুলিশ।  

সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, জামালখান মোড়, কাজীর দেউড়ি মোড়, সিআরবি মোড়, গণিবেকারি মোড়সহ বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে। আবাসিক হোটেলগুলোতেও তল্লাশি চলছে।  

সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমদ খান বাংলানিউজকে বলেন, থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে নগরের গুরুত্বপূর্ণ সাতটি পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। বিভিন্ন এলাকায় টহল পুলিশ রযেছে। এছাড়া হোটেল, ক্লাব ও বিনোদন কেন্দ্রে পুলিশ মোতায়েনের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa